Acorn box এ্যাপ থেকে অনলাইনে আয় করার উপায়

কোনো ধরনের ইনভেস্ট ছাড়া প্রতিদিন কিছু সময় ব্যায় করে অনলাইনে আয় করার উপায় খুঁজে থাকেন অনেকে। বর্তমান সময়ে প্রচুর পরিমাণ ফেইক ইনভেস্টমেন্ট ওয়েবসাইটে কাজ করতে গিয়ে অনেকেই প্রতারিত হচ্ছেন।

এসব ইনভেস্টমেন্ট ওয়েবসাইট প্রতিনিয়ত মানুষকে প্রতারিত করছে। ইনভেস্টমেন্ট ওয়েবসাইট ছাড়া এমন অনেক ওয়েবসাইট আছে যেগুলোতে ছোট ছোট কাজ করেও অনলাইনে রিয়েল ইনকাম করা যায়।

যারা অনলাইনে খুব অল্প সময় দিয়ে প্রতিদিন কিছু টাকা আয় করতে চান তাদের জন্য আজকে শেয়ার করবো একটি ওয়ালেট অ্যাপস যেটি ব্যবহার করে প্রতিদিন কিছু টাকা হলেও আর্নিং করতে পারবেন এবং এটি সরাসরি ওয়ালেটে যুক্ত হবে তাই পেমেন্ট নিয়ে কোন ঝামেলা নেই। যেটা ইনকাম সেটিই সাথে সাথে পেমেন্ট পেয়ে যাবেন।

Acorn box এর নাম হয়তো অনেকেই শুনেছেন এবং এটিতে অনেকেই আগে থেকে কাজ করেছেন। প্রায় দুই বছর আগে Tata App নিয়ে পোস্ট করার পর অনেকে এখানে জয়েন হয়েছিলেন এবং ভালো আর্নিং করতে পেরেছেন। তবে মাঝে টাটা অ্যাপস বন্ধ হয়ে যাওয়াতে এবং এসিএন কয়েনের দাম অনেক কম হওয়ার কারনে এখানে অনেক মানুষ কাজ করা বন্ধ করে দেয়। এখন Acn টোকেন এর দাম আবারও বাড়তে শুরু করেছে এবং তারা Acorn box আপডেট করে অনেক নতুন নতুন টাস্ক যোগ করেছে। যেগুলো খুব সহজেই কম্পিলিট করে প্রতিদিন Acn Token আয় করা যায়।

এটিতে খুব বেশি টাকা আয় করা যাবে এমনটা নয়। প্রতিদিন ৫-১০ মিনিটের মতো সময় দিয়ে টাস্ক কম্পিলিট করে ২০-৩০ টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই এবং পেমেন্ট নেওয়ার ঝামেলা তো থাকছে না।

Acorn box এ আমি প্রায় দুই বছর ধরে কাজ করি। প্রতিদিন ৫ মিনিটের মতো সময় দিলে প্রতিদিনের টাস্ক কম্পিলিট করা যায়। তাই সময়ের অপচয় হয় না। এটিতে যেহেতু কোন ধরনের ইনভেস্ট করতে হচ্ছে না এবং পেমেন্ট পেয়ে যাচ্ছেন মুহুর্তেই, তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। এখানে সকল প্রসেস এবং পেমেন্ট প্রুফও শেয়ার করবো। তাই আসা করি কেউ খারাপ মন্তব্য করবেন না।

 

Acorn box কি, এবং কিভাবে ইনকাম হবে

Acorn box হলো একটা Blockchain Wallet যেটিতে Acn টোকেন জমা করা যায়। এবং এই এসিএন টোকেন Maro Blockchain এ তৈরি। Acorn box একটি ওয়ালেট হলেও এখানে বিভিন্ন ধরনের টাস্ক রয়েছে। যেগুলো করে Acn টোকেন আয় করা যায়। টাস্ক এর মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের পিকচার ভেরিফাই করা, মার্কিং করা, সিলেক্ট করা, ক্রপ করা ইত্যাদি। এর মধ্যে পিকচার ভেরিফাই করা তুলনামূলক ভাবে খুবই সহজ এবং এটা করা যায় খুব দ্রুত।

এখানে ডেইলি মিশন, উইকলি মিশন কম্পিলিট করে এসিএন আয় করা যায়। এছাড়াও ফেসবুক, টুইটার ফলো ইত্যাদি টাস্ক থাকে। তবে এখানে ডেইলি মিশন এবং উইকলি মিশন কম্পিলিট করে অল্প সময় ব্যায় করে প্রতিদিন নির্দিষ্ট পরিমাণ এসিএন আয় করা যায়।

Acorn Box থেকে আয় করার উপায়

প্রথমে প্লে স্টোর থেকে Acorn box লিখে সার্চ করে Apps টি ডাউনলোড করে নিবেন।

এরপর অ্যাপটি ওপেন করে Create Account এ ক্লিক করবেন।

এরপর মোবাইলের ক্যামেরা ওপেন হবে। এখানে ভোটার আইডি কার্ডের সামনের ছবি এবং পিছনের ছবি আপলোড করতে হবে। এবং ফেস ভেরিফাই করে নিতে হবে। আপনার ফেস ভেরিফাই করার সময় সেলফি তুলতে বলবে। অবশ্যই বাম হাতে আইডি কার্ড নিয়ে ছবি তুলতে হবে।

সবকিছু হয়ে গেলে সাবমিট এ ক্লিক করতে হবে। কিছু সময়ের মধ্যে একাউন্ট ভেরিফাই হয়ে যাবে। এটি একদিন সময়ও নিতে পারে। যদি রিজেক্ট করে তাহলে সকল ইনফরমেশন আবারও সঠিকভাবে দিয়ে নতুনভাবে সাবমিট করবেন।

ওয়ালেট ভেরিফাই হয়ে গেলে একাউন্টটি থেকে আর্নিং করা শুরু করা যাবে। এবং ভেরিফাই বোনাস হিসেবে ৪০ এসিএন পাবেন যার মুল্য প্রায় ১০ টাকার মতো যা সাথে সাথে তুলে নেওয়াও যাবে।

ওয়ালেট ভেরিফাই হওয়ার পর, আপনার ওয়ালেটটি অবশ্যই ব্যাকআপ নিয়ে রাখবেন। তাহলে কোনভাবে অ্যাপটি আন-ইনস্টল হলে ব্যাকআপ কি দিয়ে আবার একাউন্টে লগইন করা যাবে।

একাউন্ট ব্যাকআপ নেওয়ার জন্য প্রোফাইল অপশনে গিয়ে Backup Your account এ ক্লিক করুন।এরপর একটি পাসওয়ার্ড সেট করতে বলবে। পাসওয়ার্ডটি অবশ্যই মনে রাখতে হবে।

এটি Save to Album এ ক্লিক করে ডাউনলোড করে নিবেন এবং চেষ্টা করবেন গুগল ড্রাইভে সেইভ করে রাখার জন্য। কেননা এটা ছাড়া আপনার একাউন্টে আর ঢুকতে পারবেন না।

 

কিভাবে প্রতিদিন ৫-১০ মিনিটে ২০৳+ আয় করবেন।

এখানে প্রচুর পরিমাণ টাস্ক রয়েছে। তবে আপনার যদি সময় কম থাকে তাহলে শুধুমাত্র ডেইলি ইভেন্ট এবং উইকলি ইভেন্ট গুলো সম্পন্ন করবেন। তাতে প্রায় গড়ে প্রতিদিন ৮০-১০০ এসিএন আয় হবে। আর সময় দিতে পারলে বেশি টাস্ক কম্পিলিট করেও আয় করতে পারেন। বেশি পরিমাণ টাস্ক করলে আপনার লেভেল বাড়তে থাকবে এর সাথে সাথে আর্নিং ও বাড়বে।

সবচেয়ে সহজ এবং কম সময়ে ডেইলি ইভেন্ট পুরন করার জন্য Select ক্যাটেগরির টাস্ক করবেন। এটাতে প্রতিটি টাস্ক কম্পিলিট করতে সময় লাগবে ২-৩ সেকেন্ড। আর এভাবে প্রতিদিন ১৫০ টা টাস্ক করলে আপনার কাজ শেষ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Torikul Islam Rakib - Mar 16, 2024, 7:18 AM - Add Reply

Vai payment kise?

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.